অধ্যক্ষের বাণী

সম্মানিত সুধী ও অভিভাবকবৃন্দ
আসসালামু আলাইকুম, প্রথমে স্বরণ করছি জাতির সেই সব সূর্য সন্তানদের, যাদের দ্বারা অর্জিত হয়েছে আমাদের জাতীয় পতাকা। মুক্তিযুদ্ধ বাংলাদেশের এক স্বরণীয় অধ্যায়, মুক্তিযুদ্ধে আমরা হারিয়েছি অনেক শহীদকে, হারিয়েছি অনেক মা বোনদের ইজ্জত, দিয়েছি রক্ত। কিন্তু কোন হারানোই বৃথা যায়নি। তার বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা এবং নিজস্ব ভূ-খন্ড, পেয়েছি স্বাধীন বাংলাদেশের পতাকা। এই পতাকার যারা ধারক/বাহক তাঁদের কাছে আমরা কৃতজ্ঞ। সেই সকল মুক্তিযোদ্ধারা যেন চির স্বরণীয় হয়ে থাকে তাই মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে মুক্তিযোদ্ধাদের নিজস্ব উদ্যোগে স্থাপতি হয়েছে “মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ”।
তারই ধারাবাহিকতায় এই উপজেলাতেও উক্ত প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি। ধন্যবাদ জ্ঞাপন করি অত্র কলেজের মাননীয় নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল মান্নান সরকার এবং সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতিকে। যাদের সহযোগিতায় আমি অত্র প্রতিষ্ঠান স্থাপন করতে পেরেছি। এছাড়াও কার্যক্রম পরিচালনা করতে গিয়ে মুক্তিযোদ্ধাদের পাশাপাশি পেয়েছি উপজেলার অনেক শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও আপামর জনগণের সার্বিক সহযোগিতা।
যার ফলে খুব সহজেই এই উপজেলার মধ্যে একটি উজ্জ্বল নক্ষত্রের মত মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের সঠিক ও আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে আমাদের রয়েছে মেধাবী ও চৌকস শিক্ষক শিক্ষিকা মন্ডলী। যাদেরকে “মুক্তিযোদ্ধা টিচার্স ট্রেনিং এন্ড রিসার্স একাডেমী (মিত্র)” এর মাধ্যমে দক্ষ, অভিজ্ঞ ও ছাত্র/ছাত্রীদের উপযোগী করে গড়ে তোলা হচ্ছে। তাই অভিভাবকদের প্রতি আমার আহ্বান আপনার সন্তানকে তুলে দিন আমাদের হাতে। তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার দায়িত্ব আমাদের। পরিশেষে আগত সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

প্রতিষ্ঠাতা অধ্যক্ষ
নাম:
মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ।
ঠিকানা:
মোবাইল নং:

This Website is Planned by Bir Muktijoddha Prof.Md.Abdul Mannan Sarker (Executive Director, MTSC)
Design & Developed BY ALL IT BD
error: Content is protected !!