প্রতিষ্ঠাতা সভাপতি মহোদয়ের বাণী

সম্মানীত সুধী, প্রথমে আমি মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে ধন্যবাদ জ্ঞাপন করছি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের নিবার্হী পরিচালক ও প্রতিষ্ঠাতা পরিচালক, নেকটার (সাবেক নট্রামস) জনাব বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মোঃ আব্দুল মান্নান সরকার এর। যার উদ্যোগে এবং মুক্তিযোদ্ধাদের সমর্থনে ও সহযোগীতায় স্থাপিত হয়েছে এই “মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ”।
আরও ধন্যবাদ জ্ঞাপন করি আমার উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ এর সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান সকল সম্মানীত বীর মুক্তিযোদ্ধাদের, যাদের সমর্থনে আজ আমি মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ,শাজাহানপুরের প্রতিষ্ঠাতা সভাপতি। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অনুমদিত “মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ” নামক একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে এই উপজেলাতে। এই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য শুধু মাত্র সাধারণ পাঠ্যবই শিক্ষা নয় এখানে পাঠ্য বইয়ের পাশাপাশি কারিগরি শিক্ষার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠবে প্রতিটি শিক্ষার্থী। মুক্তিযোদ্ধাগণ এদেশের সর্বোচ্চ সম্মান অর্জনকারী একটি নাম।
এই নামের সাথে মিশে আছে, ত্যাগ ও অর্জন। আমরা মুক্তিযোদ্ধাগণ বেঁচে থাকতে চাই এ দেশের ভবিষ্যৎ প্রজন্মের মাঝে। আমার উপজেলাধীন বীর মুক্তিযোদ্ধা, অভিভাবক, শিক্ষক শিক্ষিকা, কর্মচারী বৃন্দ, ছাত্রছাত্রী ও সকল শ্রেণি পেশার মানুষদের কাছে প্রত্যাশা থাকবে এই যে, এই প্রতিষ্ঠান আপনাদের। এই প্রতিষ্ঠানের মাঝেই বেঁচে থাকবো আমরা বীর মুক্তিযোদ্ধাগণ। যুদ্ধপরবর্তী যেমন আমরা দেশ পুনর্গঠন করেছিলাম ঠিক সেই ভাবেই এই শিক্ষা প্রতিষ্ঠান গড়বো আপনাদের সঙ্গে নিয়ে। আপনাদের সকলের সহযোগিতা পেলে “মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ” হবে আপনার আমার সন্তানদের এক যুগোপযোগী সর্বকালের শ্রেষ্ঠ আধুনিক বিদ্যাপিঠ।

 

প্রতিষ্ঠাতা সভাপতি


বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান সাঈদ
মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ।
ঠিকানা: শাজাহানপুর, বগুড়া

এফ এফ নং ২১১১, গেজেট নং ২৮৭৫, সার্টিফিকেট নং ১৭২৬৭০

This Website is Planned by Bir Muktijoddha Prof.Md.Abdul Mannan Sarker (Executive Director, MTSC)
Design & Developed BY ALL IT BD
error: Content is protected !!